টিকটক এর আড়ালে মাদক ব্যবসা করা দুই তরুণ তরুণীকে আটক করেছে যশোর র‍্যাব ৬। আজ রাত সাড়ে ৭টার দিকে যশোর মনিহার বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই হাজার ৫শ’ পিস নিসিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো যশোর ঝুমঝুমপুর এলাকার মৃত নুর ইসলামের ছেলে শরিফুল ইসলাম টগর ও বেজপাড়া এলাকার মুকুল হোসেনের মেয়ে মিম আক্তার।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, যশোরের একটি সংঘবদ্ধ চক্র টিকটক ভিডিও বানানোর আড়ালে কক্সবাজার এলাকা থেকে মাদক চোরাচালান করে থাকে। ওই গ্রুপের কিছু সদস্য কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে বাসযোগে যশোরে আসছে এমন খবরের ভিত্তিতে আজ মনিহার বাসস্ট্যান্ডে অভিযান চালায় র‍্যাব।

এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কক্সবাজার থেকে আসা একটি বাসে তল্লাশি চালিয়ে শরিফুল ইসলাম টগর ও মিম আক্তারকে আটক করা হয়। র‍্যাবের উপস্থিতিতে টের পেয়ে ওই গ্রুপের প্রধান সোহেল আহমেদ সহ কয়েক সহযোগী নিয়ে বাস থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়।

পরে র‍্যাব সদস্যরা শরিফুল ইসলাম ও মিমের ব্যাগ তল্লাশি করে দুই হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও তিনটি মোবাইল ফোন জব্দ করে। তিন আরো জানান, আটককৃতদের মাদক মামলা দিয়ে যশোর কোতোয়ালি থানায় সোপর্দ করা হবে।